Header Ads

Header ADS

Easy Income wad.ojooo with auto script

আর PTC সাইটে add দেখার জন্য সময় গুনতে হবে নাএবার ojooo তে ইনকাম করুন auto click করে শুধু একটা click এর দরকার বাকি সব add একের পর এক দেখা হয়ে যাবে
অনেকেই আছে এই ভাবেই কাজ করেকিন্তু অনেকেই আছে যারা জানে নাশুধু মাত্র তাদের জন্যআর হে একটা কথা বলে রাখি ojooo কিন্তু একটা trusted site. এখান থেকে 100% payment পাওয়া যায় 1st payment ওরা ৭দিন সময় নেয়তারপর তারা দিন এর মধ্যে payment দেয়যা আমার ক্ষেত্রেও হয়েছে
যাই হোক কাজের কথায় আসিআপনি যদি ojooo তে auto click করতে চান, তাহলে আপনাকে java program দাড়া তৈরি একটা autoclick script লাগবে যার দিয়ে opera browsar এর সেটিং add করলে automatic add দেখা শুরু হয়ে যাবে
এখন কথা হচ্ছে পাবেন কই এই autoclick script টা হা এটি আমি দিব আপনাদেরআর কি ভাবে opera তে সেটিং করতে হয় তাও বলে দিব যদি বুঝতে না পারেন তাহলে আমার তৈরি একটা video আছে সেটা দেখলে সব বুঝতে পারবেন
এই autoclick script পেতে হলে আপনাকে একটা শর্ত মানতে হবে তা হল
@ আপনাকে অবশ্যই আমার Referral account খুলতে হবেaccount খুলতেhttp://wad.ojooo.com/?ref=mehedi481
এই লিংক ব্যবহার করুন

@আপনার user name টা আমাকে mail করুন mehedihasanmax95@gmail.com এই খানে।অথবা আমাকে call করুন 01721460481

@আমি আমার account আপনার user name টা check করে দেখব তারপর আপনাকে আমি java script টা mail করে দিব

@কিভাবে opera তে সেটিং করবেন java script টা তার জন্য মিনিট এর একটা video দেখুন

No comments

Powered by Blogger.